আজ বুধবার, ১৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় ঝুট ব্যবসায়ীকে আগুনে পুড়িয়ে হত্যা

ঝুট ব্যবসায়ী

ঝুট ব্যবসায়ী

সংবাদচর্চা রিপোর্ট:

ফতুল্লার মাসদাইর এলাকার ঝুট ব্যবসায়ী সুমন (৩৫) কে পুড়িয়ে হত্যা করা হয়েছে। নিহত সুমন মাসদাইর পাক্কার পুল এলাকার আব্দুল জলিলের ছেলে। তার লাশ ঢাকা মেডিকেল হাসপাতার মর্গে রয়েছে। সুমনের নয় বছর বয়সী এক সন্তান রয়েছে। তার স্ত্রী বর্তমানে পাঁচ মাসের অন্ত:স্বত্তা।

সুমনের পরিবার সূত্রে জানা যায়, প্রতিবেশী সোহেল মন্ডল ও বিপ্লবের কাছে সত্তর হাজার করে টাকা পাওনা ছিলো নিহত সুমন। কোরবানি ঈদের সময় বিপ্লব ও সোহেল সুমনের কাছে পাওনা পরিশোধের জন্য এক সপ্তাহ সময় চায়।

শুক্রবার (৩১ আগষ্ট) দিবাগত রাত সাড়ে নয়টায় একটি ফোন পেয়ে বাসা থেকে বের হয়ে যায় সুমন। যাওয়ার সময় তার মাকে জানিয়ে যায় পাওনা টাকা আনতে বিপ্লবের কাছে যাচ্ছে সে। তার কিছুক্ষণ পরেই সুমনের পরিবার জানতে পারে সুমনের গায়ে আগুন ধরিয়ে দিয়েছে কে বা কারা।

সেখান থেকে সুমনকে উদ্ধার করে ঢাকা মিডকেল কলেজে নিয়ে যাওয়া হলে শনিবার ভোর সাড়ে চারটায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। মৃত্যুর আগে সুমন তার পরিবারের সদস্যদের কাছে ঘটনার বর্ণনা দিয়েছে বলে জানিয়ে তার পরিবার।

নিহত সুমনের বোন রীতা  বলেন, সুমনের দেয়া বর্ণনা মতে এই হত্যার সঙ্গে জড়িত মোট চার জন। তারা হলেন, বিপ্লব, তার স্ত্রী শায়লা, সুমন মন্ডল ও হোটেল মাসুদ। সুমন তার পাওনা টাকা আনতে গেলে শায়লা, মাসুদ ও সুমন তাকে আটকে ফেলে এবং বিপ্লব সুমনের গায়ে পেট্রোল ঢেলে আগুন দেয়। ঘটনার পর থেকেই এই চারজন পলাতক রয়েছে ।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) মঞ্জুর কাদের বলেন, এবিষয়ে এখনো মামলা  হয়নি।